চাটখিলে ফারহানা ওমর তাহফিজুল কোরআন মাদ্রাসা ও এতিমখানার উদ্যোগে বার্ষিক ফলাফল ও দোয়ার আয়োজন।

চাটখিলে ফারহানা ওমর তাহফিজুল কোরআন মাদ্রাসা ও এতিমখানার উদ্যোগে বার্ষিক ফলাফল ও দোয়ার আয়োজন।

নোয়াখালী জেলার চাটখিল থেকে মনির হোসেন সোহেল (চাটখিল প্রতিনিধি): প্রত্যেক নর নারীর জন্য জ্ঞান অর্জন করা ফরজ। আর সেই শিক্ষা যদি হয় দ্বীনি শিক্ষা সেটাই মূল শিক্ষা। ছোট ছোট কোরআনের পাখিদের নিয়ে বার্ষিক পুরস্কার বিতরণ ও দোয়ার অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।       


আজ রবিবার ৩রা জানুয়ারি বিকাল চার টায় নোয়াখালী জেলার চাটখিল উপজেলা সিংবাহুড়া গ্রামের ফারহানা ওমর তাহফিজুল কোরআন মাদ্রাসার ও এতিমখানার উদ্যেগে বার্ষিক ফলাফল ও দোয়ার আয়োজন করা হয়েছে। 


মাদ্রাসার অর্থ সচিব জুলফিকার আলি পলাশের সঞ্চালনায় কোরআন তেলোয়াতের মাধ্যমে  বার্ষিক ফলাফল ও দোয়ার অনুষ্ঠান শুরু হয়ে শুভেচ্ছা বক্তব্য দেন সোলায়মান মানিক।    


আজকের অনুষ্ঠানের সাবেক আয়কর কর্মকর্তা জাপর সাদেকের সভাপতিত্বে বক্তব্য রাখেন প্রতিষ্ঠাতা ও পরিচালক ফারুক আহমেদ (লোকমান), বিশেষ অতিথি ও বায়তুস সালাম জামে মসজিদের সাবেক খতিব মাওলানা গোলাম গাউস, আওয়ামীলীগের চাটখিল কেন্দ্রীয় কমিটির ত্রান ও সমাজ কল্যাণ সম্পাদক ও মাদ্রাসার উপদেষ্টা ইব্রাহিম খলিল বাবুল, প্রতিষ্ঠা সভাপতি নুর ইসলাম, সহ সভাপতি রেজানুর পাটোয়ারি লিটন, সাংগঠনিক সম্পাদক আরিফুর রহমান আরিফ, ৪নং ওয়ার্ড মেম্বার আবু হানিফ রিপন, আজকের অনুষ্ঠানের আয়োজক আবদুর রহমান পাটোয়ারি। 


আরোও উপস্থিত ছিলেন অত্র মাদ্রাসার সাইফুল ইসলাম জগলু, বায়তুস সালাম জামে মসজিদের খতিব মাওলানা নিজাম উদ্দিন, সাধুর খিল এ আই দাখিল মাদ্রাসার সুপার মাওলানা সফি উল্ল্যা, ইউনুস হালিমা দারুস সুন্নাহ দাখিল মাদ্রাসার সুপার মাওলানা দেলোয়ার হোসেন, ইসলাম পুর দাখিল মাদ্রাসার সুপার মাওলানা হাফেজ শহিদ উল্ল্যা, মোঃ সোহেল, মোঃ আবদুল্লাহ ও সামাজিক ব্যাক্তিবর্গ।

  মাদ্রাসার প্রতিষ্ঠাতা পরিচালকের সহোদর আবদুর রহিম পাটোয়ারির সার্বিক সহযোগিতায় নুরানি, নাজেরানাও হেফজ শ্রেণির শিক্ষার্থীদের মেধা ভিত্তিক পুরস্কার প্রদান করা হয়।   

আপনি আরও পড়তে পারেন